শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

রংপুর প্রেস ক্লাবের সভাপতি মনা, সম্পাদক লাভলী

রংপুর প্রেস ক্লাবের সভাপতি মনা, সম্পাদক লাভলী

রংপুর টাইমস :

রংপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে দৈনিক মায়া বাজারের সম্পাদক মোনাব্বর হোসেন মনা ও সাধারণ সম্পাদক পদে চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার মেরিনা লাভলী নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৮ জুলাই) রাতে ভোট গণনা শেষে বেসরকারি ফলাফলে তাদেরকে বিজয়ী ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও রংপুর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হক প্রামানিক। এতে নির্বাচন কমিশনের সদস্য ছিলেন অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা রবিউল ইসলাম ও সিনিয়র তথ্য কর্মকর্তা আতিকুর রহমান শাহ।

এর আগে শুক্রবার বিকেল ৫টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। রাত ৯টায় ভোট গণনা শেষে প্রাথমিকভাবে ফলাফল ঘোষণা করা হয়।

ঘোষিত ফলাফলে সহসভাপতি আবু তালেব (যুগের আলো), মমিনুর ইসলাম (তিস্তা সংবাদ), যুগ্ম সম্পাদক আবু নাসের বাপি (ভোরের পাতা), কোষাধ্যক্ষ শরিফুজ্জামান বুলু (ফিনান্সিয়াল পোস্ট), ক্রীড়া সম্পাদক জিতু কবীর (জাগো নিউজ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ফরহাদুজ্জামান ফারুক (ঢাকা পোস্ট), দপ্তর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিদ্দিকুর রহমান (সকালের সময়), কার্যনিবার্হী সদস্য সদরুল আলম দুদু (ইউএনবি), সাইফুল ইসলাম জাহাঙ্গীর (এই বাংলা), আব্দুর রউফ সরকার (জনকণ্ঠ) ও সাব্বির আরিফ মোস্তফা পিয়াল (বণিক বার্তা) নির্বাচিত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT